শ্রীমঙ্গলে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

শ্রীমঙ্গলে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত
অরবিন্দ দেব,শ্রীমঙ্গল প্রতিনিধি :
“গতিসীমা মেনে চলি, সড়ক দুর্ঘটনা রোধ করি”। এই স্লোগানকে সামনে রেখে সারা দেশের মতো শ্রীমঙ্গলেও  পালিত হলো জাতীয় নিরাপদ সড়ক দিবস।
শুক্রবার (২২ অক্টোবর) সকাল ১০ টায় নিরাপদ সড়ক চাই শ্রীমঙ্গল উপজেলা শাখার উদ্যোগে দিবসটি উপলক্ষে র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শ্রীমঙ্গল চৌমুহনায় এসে গাড়ির চালক, যাত্রী ও পথচারীদের সচেতন করার লক্ষ্যে বিতরণ করা হয় লিফলেট, পোস্টার ও স্টিকার।
নিরাপদ সড়ক চাই শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি আমজাদ হোসেন রনির সঞ্চালনায়
নিসচা’র শ্রীমঙ্গল উপজেলা শাখার উপদেষ্টা ও সিলেট বিভাগের সাবেক স্বাস্থ্য পরিচালক ডা.হরিপদ রায় এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম।
এসময় বক্তব্য রাখেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মোঃ শামীম অর রশিদ তালুকদার, হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ ইব্রাহীম, মৌলভীবাজার জেলা প্রাথমিক প্রধান শিক্ষক সমিতির সভাপতি জহর তরপদার, ট্রাফিক সার্জেন্ট অলিউর রহমান,নিরাপদ সড়ক চাই শ্রীমঙ্গল উপজেলা শাখার সহসভাপতি আব্দুল সতিন, সাধারন সম্পাদক গোলাম রহমান মামুন প্রমুখ।
এছাড়াও উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল থানা, হাইওয়ে পুলিশ,  ট্রাফিক পুলিশ ও নিরাপদ সড়ক চাই শ্রীমঙ্গল উপজেলা শাখার সদস্যরা অংশ নেয়।

আপনি আরও পড়তে পারেন